• রাত ১১:১৪ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
নীরবতাকেই আশ্রয় বানিয়েছেন নুসরাত

নীরবতাকেই আশ্রয় বানিয়েছেন নুসরাত

Logo


পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান বর্তমানে জীবনের একটি গুরুত্বপূর্ণ পর্যায়ে রয়েছেন। মা হতে চলেছেন এই অভিনেত্রী। তার দাম্পত্যে ঝড় নিয়ে চুলচেরা বিশ্লেষণ চলছে সোশ্যাল মিডিয়ায়। সে বিষয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেও, মাতৃত্ব নিয়ে এখনও পর্যন্ত  মুখ খোলেননি তিনি। প্রায় প্রতিদিন অবশ্য সোশ্যাল মিডিয়ায় নিজের হাসিখুশি ছবি পোস্ট করা রুটিন হয়ে দাঁড়িয়েছে তার। ক্যাপশনে বুঝিয়ে দিচ্ছেন, পরিস্থিতি যাই থাকুক, তিনি পজিটিভ আছেন। ছবিতে নজর কাড়ছে তার চেহারার পরিবর্তনও। কিছু বিষয়ের উত্তর দেওয়া সহজ নয়, তাই হাজারো প্রশ্নকে উপেক্ষা করে নুসরাত নীরবতাকেই আপাতত তার আশ্রয় বানিয়েছেন।

তাই বলে নুসরাত ঘরবন্দি নন। দিনকয়েক আগে যশ দাশগুপ্তের সঙ্গে একটি মলে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। একটি ফ্যাশন শুটও করেছেন। শোনা যাচ্ছে, সেপ্টেম্বরে তার সন্তান জন্ম নেবে।

প্রসঙ্গত, যশ-নুসরাতের সম্পর্ক ইন্ডাস্ট্রির আর পাঁচটা প্রেমের সম্পর্কের মতো নয়। কারণ এর সঙ্গে জুড়ে রয়েছে অনেক ধরনের সমীকরণ। আগামী দিনে কোন সম্পর্ককে কীভাবে এগিয়ে নিয়ে যান যশ-নুসরাত, তার দিকেই নজর সকলের।

সূত্র: আনন্দবাজার পত্রিকা


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution